তিন সপ্তাহ মাঠের বাইরে পিকে


প্রকাশিত: ০২:০২ পিএম, ২০ অক্টোবর ২০১৬

চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বুধবার রাতে লিওনেল মেসির হ্যাটট্রিকের সুবাদে শক্তিশালী ম্যানচেস্টার সিটিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। এটা নিশ্চয়ই কাতালান ক্লাবটির জন্য সুসংবাদ, পাশাপাশি একই ম্যাচে দুঃসংবাদও সঙ্গী হলো তাদের। দলের অন্যতম সেরা ডিফেন্ডার জেরার্ড পিকে পড়েছেন ইনজুরির কবলে। এর জন্য তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে স্প্যানিশ এই ডিফেন্ডারকে।

ক্যাম্প ন্যুতে পেপ গার্দিওলার ম্যানসিটির বিপক্ষে খেলতে নেমে অ্যাঙ্কেলে চোট পেয়েছেন পিকে। ম্যাচের ৩৯ মিনিটে মাঠ ছাড়েন তিনি। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল, দশ দিন মাঠের বাইরে থাকতে হতে পারে পিকের। তবে পরে জানা গেছে, তিন সপ্তাহ সাইডলাইনে থাকতে হচ্ছে বার্সা তারকাকে।

ইনজুরিতে পড়ায় স্প্যানিশ লা লিগার তিন ম্যাচ মিস করবেন পিকে। খেলতে পারবেন না ভ্যালেন্সিয়া, গ্রানাডা ও সেভিয়ার বিপক্ষে। তবে চ্যাম্পিয়নস লিগে ফিরতি লেগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে খেলতে পারবেন তিনি। এমনটাই জানানো হয়েছে তার ক্লাব বার্সেলোনার পক্ষ থেকে।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।