‘মেসি যেন স্কুল মাঠে খেলছিল’


প্রকাশিত: ১০:১৭ এএম, ২০ অক্টোবর ২০১৬

লিওনেল মেসি সম্পর্কে খুব ভালোই জানেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা। কেননা এক সময় বার্সেলোয়ায় দুজন ছিলেন গুরু-শিষ্যর ভূমিকায়। এতটা জানার পরও মেসিকে আটকাতে পারলেন না গার্দিওলা। সিটির সর্বনাশ ডেকে এনেছেন তো এক মেসিই। চ্যাম্পিয়নস লিগের খেলায় ম্যানসিটির বিপক্ষে বার্সার ৪-০ গোলের জয়ের ম্যাচে হ্যাটট্রিক করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

ম্যাচ শেষে মেসির প্রশংসায় পঞ্চমুখ বার্সা কোচ লুইস এনরিক। জানালেন, সিটিজেনদের বিপক্ষে মেসি যেভাবে ম্যাচের যবনিকা টেনেছেন, তাতে নাকি এনরিকের কাছে মনে হয়েছে স্কুল মাঠে খেলছিলেন এই আর্জেন্টাইন।  

ইনজুরি কাটিয়ে ফেরা মেসির জন্য সিটির বিপক্ষে ম্যাচটি ছিল তার দ্বিতীয়। আগের ম্যাচেও গোল পেয়েছিলেন। আর সিটির বিপক্ষে পেলেন তিন গোল। দুর্দান্ত পারফরর্ম করা মেসির প্রশংসায় এনরিক বলেন, ‘সে ম্যাচের ভাগ্য গড়ে দিয়েছে। ম্যাচের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলোতে জড়িত ছিল। ম্যাচটিতে ফিনিশিংয়ের কাজটা এমনভাবে করেছে যে তাতে মনে হয়েছে, মেসি যেন স্কুল মাঠে খেলছিল।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।