বাংলাদেশর সংগ্রহ ১৮৯ রান


প্রকাশিত: ০২:৩৮ এএম, ১২ ফেব্রুয়ারি ২০১৫

বিশ্বকাপের বাকি আছে আর মাত্র ১ দিন। আর এই বিশ্বকাপকে সামনে রেখে আনুষ্ঠানিক দ্বিতীয় ও শেষ  প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ডয়ের মুখোমুখি হয় বাংলাদেশ। টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সবগুলো উইকেট হারিয়ে ১৮৯ রান সংগ্রহ করে টাইগাররা।

সিডনির ব্ল্যাক টাউন অলিম্পিক পার্ক ওভালে ম্যাচের শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। মাত্র ৩০ রান তুলতেই ২ উইকেট হারায় টাইগাররা। ব্যাটিংয়ে নেমে মাত্র ৪ রান করেই সাজঘরে ফিরেন ওপেনার তামিম ইকবাল। ১৯ বলে ৮ রান করে আউট হন মুমিনুল হক। তৃতীয় উইকেটে আনামুল বিজয় ও সৌম্য সরকার ৫৮ রানের জুটি করে কিছুটা স্বস্তি এনে দেয় বাংলাদেশ শিবিরে। এরপর আর তেমন কেউ রান করতে না পারলে ১৮৯ রানেই শেষ হয় বাংলাদেশের ইনিংস। সর্বোচ্চ ৪৫ রান আসে সৌম্য সরকারের ব্যাট থেকে। মুশফিক করেন ২৬ রান। মাত্র ৮ রান করে আউট হন বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব। আয়ারল্যান্ডের পক্ষে জন মনে ও সোরেনসেন নেন ৩টি করে উইকেট।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।