এখনই টেস্ট উপযোগী নন তাসকিন


প্রকাশিত: ০৪:০২ পিএম, ১৬ অক্টোবর ২০১৬

মাত্র ৮ টেস্ট খেলা শফিউল আর টেস্ট অভিষেক না হওয়া কামরুল ইসলাম রাব্বিকে নিয়ে গড়া হলো পেস ডিপাার্টমেন্ট। অথচ টেস্ট খেলার অভিজ্ঞতা যাদের আছে সেই আল আমিন, রুবেলের কেউ নেই দলে। এমনকি তাসকিন আহমেদকেও বিবেচনায় আনা হয়নি।

কেন ?
রোববার সন্ধ্যায় দল ঘোষণার পর থেকে তৌতুহলি প্রশ্ন- ‘আচ্ছা তাসকিনকে নেয়া হলো না কেন? এ প্রশ্নের উত্তর দিতে গিয়ে কোচ চন্ডিকা হাথুরুসিংহে যা বলেন, তার সারমর্ম হলো- তাসকিন এখনো টেস্ট খেলার উপযোগী নয়। তার আরও বেশি করে দীর্ঘ পরিসরের ম্যাচ খেলা দরকার।

তাই কোচের মুখে এমন বক্তব্য, `টেস্টের জন্য তাসকিনকে নেওয়া হয়নি। তবে তাকে টেস্ট দলে রাখার প্রক্রিয়া চলছে। অামরা তাকে পর্যবেক্ষণ করছি, সে সাদা পোষাকে কেমন করে- তা দেখার জন্য। আমরা তাকে চর্চার মধ্যে রাখার তাগিদ দিয়েছি। তাই তাকে চার দিনের ম্যাচ খেলতে হবে। এনসিএলে সে ছিল না।  আমিই বলেছি ওকে এখানে রাখতে। তাকে টেস্টে আনার প্রক্রিয়া এটা। সে যদি ভালো করে, অনুকুল কন্ডিশনে তাকে টেস্ট খেলানোর পরিকল্পনা আছে।’

তবে সেটা কবে, কখন? `ভবিষ্যতে। যখন তাকে ঠিক মনে হবে তখন। তবে এখন নয়।`

এআরবি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।