মাইকেল ভনের চোখে বাংলাদেশ দুর্বল!


প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ১৬ অক্টোবর ২০১৬

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জিতেছে ইংল্যান্ড। বেশ কষ্টই হয়েছে ইংলিশদের। কেননা প্রথম ওয়ানডেতে ব্যাটিংয়ের শেষটাতে টাইগাররা খেই হারিয়ে না ফেললে সিরিজটা হতে পারতো বাংলাদেশেরই। আগামী ২০ অক্টোবর থেকে টেস্ট সিরিজ শুরু।

আসন্ন টেস্ট সিরিজটা সহজেই জিতবে ইংল্যান্ড! মাইকেল ভনের চোখে যে টেস্টে বাংলাদেশ দুর্বল দল। টাইগারদের বিপক্ষে এই সিরিজটাকে ভারত সফরের প্রস্তুতি হিসেবেই দেখছেন তিনি। ইংল্যান্ডের কয়েকজন ব্যাটসম্যান অফফর্মে আছেন, বাংলাদেশ সফরে তারা ফর্ম ফিরে পাবেন বলে আশা করছেন ভন।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ নিয়ে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ভন বলেন, ‘আগামী মাসে ভারত সফরে ইংল্যান্ড সমস্যায় পড়তে পারে। গ্যারেথ ব্যাটি নিজেকে হারিয়ে খুঁজছে! আদিল রশিদও সংগ্রাম করছে। কিছু ব্যাটসম্যান ফর্মে নেই। তবে বাংলাদেশের বিপক্ষে কোনো সমস্যা হবে না বলে আমি মনে করছি। কেননা টেস্টে বাংলাদেশ দুর্বল দল।’

তিনি আরো যোগ করেন, ‘ইংল্যান্ড দলকে ফর্ম ফিরে পেতে এটাই (বাংলাদেশের বিপক্ষে টেস্টে) সোনালী সুযোগ। কেননা পুরোপুরি ফিট অ্যান্ডারসনের অনুপস্থিতিতে ইতোমধ্যে ভারতের বিপক্ষে সমস্যা তৈরি হয়ে আছে।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।