রাব্বিকে অভিনন্দন জানালেন বিজয়


প্রকাশিত: ০২:২০ পিএম, ১৬ অক্টোবর ২০১৬

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টেস্ট দলে জায়গা পেয়েছেন দুজন পেসার। শফিউল ইসলামের সঙ্গে রয়েছেন কামরুল ইসলাম রাব্বি। আসন্ন সিরিজে রাব্বির অভিষেক হওয়ার সম্ভাবনা বেশ জোরালো! ইংলিশদের বিপক্ষে তিনি বল হাতে ঝড় তুলবেন, এমন প্রত্যাশা টাইগার ভক্তদের।

এদিকে টেস্ট দলে জায়গা পাওয়া রাব্বিকে অভিনন্দন জানালেন জাতীয় দলের তারকা ব্যাটসম্যান এনামুল হক বিজয়। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বিজয় লিখেছেন, ‘অনেক অনেক অভিনন্দন। সুখী হও। আসন্ন টেস্ট সিরিজে তোমার জন্য শুভকামনা রইল।’

প্রসঙ্গত, ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টের জন্য চমক নিয়েই আজ রোববার ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে রয়েছে চার নতুন মুখ। রাব্বি ছাড়া বাকি তিনজন হলেন- মেহেদী হাসান মিরাজ,  নুরুল হাসান সোহান ও সাব্বির রহমান।

প্রথম টেস্টের বাংলাদেশ দল : মুশফিকুর রহীম (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী, শফিউল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি ও নুরুল হাসান সোহান।

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।