আবারো ব্যর্থ সৌম্য


প্রকাশিত: ০৫:১০ এএম, ১৬ অক্টোবর ২০১৬

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে রোববার এম এ আজিজ স্টেডিয়ামে দ্বিতীয় দুই দিনের প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে বিসিবি একাদশ। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে আবারো হতাশ করেছে বিসিবি একাদশের অধিনায়ক সৌম্য সরকার। দলীয় ৫১ রানে ব্যক্তিগত ৪ রান করে সাজঘরে ফেরেন এই ব্যাটসম্যান।
 
এর আগে ওয়ানডেতে ধারাবাহিক ব্যর্থতায় সিরিজের শেষ ম্যাচে জাইয়গা হারান সৌম্য। তবে নিজেকে ফিরে পাওয়ার আভাস দিয়েছিলেন প্রথম প্রস্তুতি ম্যাচে। প্রায় দুই ঘণ্টা উইকেটে থেকে ৩৩ রান করে অবসরে যান এই ব্যাটসম্যান।

এদিকে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত সূচনা করেছে বিসিবি একাদশ। আব্দুল মজিদের অর্ধশতের উপর ভর করে ১২ ওভারে ১ উইকেট হারিয়ে ৬৭ রান তুলে নিয়েছে বিসিবি। আব্দুল মজিদ ৫০ আর শান্ত ৪ রান নিয়ে ব্যাট করছে।

বিসিবি একাদশ :
আব্দুল মাজিদ, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, তানভীর হায়দার, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান, আল-আমিন হোসেন, আবু হায়দার, শুভাশীষ রায়, সাদমান ইসলাম, এবাদত হোসেন ও তাসকিন আহমেদ।

আরটি/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।