বল হাতেও উজ্জ্বল সাব্বির


প্রকাশিত: ১০:০৯ এএম, ১৫ অক্টোবর ২০১৬

কিছুদিন আগেই এক সংবাদ সম্মেলনে সাব্বির রহমান জানিয়েছিলেন, নিয়মিত বল করতে চান। দলে নিয়মিত বোলার থাকায় একজন বিকল্প বোলার হিসেবে সেভাবে সুযোগ হচ্ছিলো না তার। তবে ইংল্যান্ডের বিপক্ষে বিসিবি একাদশের অধিনায়কত্ব পেয়ে নিজে বল হাতে তুলে নেন এবং তাতে দারুণ সাফল্যও পেয়েছেন বাংলাদেশের ড্যাশিং অলরাউন্ডার।

আগের দিন বৃষ্টিতে ভেসে যাওয়ায় চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে দুদিনের ম্যাচকে ৪৫ ওভারের ম্যাচে কমিয়ে আনা হয়। তাতে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ইংলিশ অধিনায়ক জো রুট। ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করে তারা। তবে সাব্বির রহমান বল হাতে নেবার পরই চিত্রটা পাল্টে যায়। তার ঘূর্ণিতেই সফরকারীদের ১৩৭ রানে আটকে রাখতে সমর্থ হয় বিসিবি একাদশ।

ইংল্যান্ডের চার উইকেটের তিনটিই পান সাব্বির। স্বেচ্ছায় অবসর নিয়ে আউট হন অপর ব্যাটসম্যান বেন ডাকেট। হাসিব হামিদ, জো রুট ও মঈন আলির উইকেট তুলে নেন অধিনায়ক সাব্বির। দিন শেষে তার বোলিং ফিগার দাঁড়ায় ৯-২-২৭-৩।

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।