ভারত-পাকিস্তান ম্যাচ চান জয়সুরিয়া


প্রকাশিত: ০৭:৪৩ এএম, ১৫ অক্টোবর ২০১৬

উড়িতে সন্ত্রাসী হামলার পর বিসিসিআই সভাপতি অনুরাগ ঠাকুর জানিয়েছিলেন পাকিস্তানের সঙ্গে আর কোনো ক্রিকেট নয়। তবে পার্শবর্তী দুই দেশের মধ্যে রাজনৈতিক উত্তেজনা সত্ত্বেও ভারত-পাকিস্তানের মধ্যে ক্রিকেট চান শ্রীলংকা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক জয়সুরিয়া।

ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়াকে জয়সুরিযা বলেন, ‘একজন ক্রিকেটার হিসেবে আমি মনে করি, ক্রিকেটকে অবশ্যই এগিয়ে যেতে হবে। দুই দেশের মধ্যকার ইস্যু নিয়ে আমি মন্তব্য করতে পারি না। ক্রিকেট এবং রাজনীতি ভিন্ন বিষয়।’

সন্ত্রাসবাদ বেড়ে যাওযায় সমগ্র বিশ্বের মানুষ শঙ্কিত এবং লংকান এ গ্রেট মনে করছেন এটাকে ‘পরাস্ত’ করতে হবে। এ বিষয়ে তিনি বলেন, `আমি একজন ক্রীড়াবিদ এবং এ বিষয়ে কি বরতে হবে আমি জানি না। তবে এটাকে পরাস্ত করতে হবে।`

ভারত-পাকিস্তান লড়াই বিশ্ব ক্রিকেটে সবচেয়ে আকাঙ্ক্ষিত তাতে কোন সন্দেহ নেই। ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে আগামী বছর ৪ জুন দুই দলের ম্যাচের সূচি রয়েছে। এ ম্যাচ নিয়ে আর কত বিতর্ক বা সমালোচনা ওঠে সেটাই এখন দেখার বিষয়।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।