হঠাৎ প্রস্তুতি ম্যাচের দলে তাসকিন


প্রকাশিত: ০৬:৪৫ এএম, ১৪ অক্টোবর ২০১৬

আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছেন দুই বছর পার হয়েছে। টাইগারদের হয়ে ২০ ওয়ানডে ও ১৩ টি টি-টোয়েন্টি খেললেও সাদা জার্সিতে এখনো মাঠে নামা হয়নি তাসকিনের। তবে এবার মনে হয় সে আশা পূরণ হচ্ছে টাইগার এই বোলারের। তাই তো ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচকে সামনে রেখে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের বিসিবি একাদশে নেওয়া হয়েছে তাসকিন আহমেদকে।

২০ অক্টোবর থেকে শুরু হওয়া প্রথম টেস্টের আগে এম এ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে দুটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ইংল্যান্ড। দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটি ১৬ অক্টোবর। আর তাসকিনকে অন্তর্ভুক্ত করা হয়েছে দ্বিতীয় ম্যাচের দলে। টেস্ট সিরিজে মাঠে নামার আগে প্রস্তুতি ম্যাচে নিজেদের সব বিকল্পই পরীক্ষা করে দেখতে চায় বাংলাদেশ।

উল্লেখ্য, প্রথম শ্রেণির ক্রিকেটে এখন পর্যন্ত ১০ ম্যাচে ২৯ গড়ে ২৪ উইকেট নিয়েছেন তাসকিন। এই ডানহাতি পেসারের সেরা ৬৬ রানে ৪ উইকেট। ২০১৩ সালের ফেব্রুয়ারির পর আর এই সংস্করণে খেলেননি তিনি।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।