‘নেইমার বিশ্বসেরা হবে’


প্রকাশিত: ০৭:২৮ এএম, ১৩ অক্টোবর ২০১৬

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর যুগে জন্ম নেয়া অনেক ফুটবলারই দুর্ভাগা! কেননা গত আট বছর ধরে বর্ষসেরার পুরস্কারটা দখলে রাখছেন এই দুই তারকাই। একবার মেসি, তো আরেকবার খেতাবটা যাচ্ছে রোনালদোর দখলে। এভাবে আর চলবে কতকাল?

মেসি-রোনালদোর জট খুলবেন কে? রোনালদিনহোর বিশ্বাস, এই জট খুলে নেইমার একদিন বিশ্বসেরা ফুটবলারের খেতাব জিতবেন। সাবেক সান্তোস ও বর্তমানে বার্সেলোনা ফরোয়ার্ড নেইমারের মধ্যে তার যথেষ্ট সামর্থ্য রয়েছে বলে মনে করেন ব্রাজিলিয়ান কিংবদন্তী।

নেইমারের বিশ্বসেরা হওয়ার বিষয়ে রোনালদিনহো বলেন, ‘নেইমারের একজন বন্ধু যে কি না একই ক্লাবে ইতিহাস গড়েছে। আমিও তা করেছিলাম। আমি মনে করি, নেইমারও একদিন বিশ্বসেরা হবে। দেখুন, সে খেলছে মেসি-ইনিয়েস্তাদের পাশে। তারা যা করেছে, নেইমারও তা করতে যাচ্ছে। আমার কাছে এটা খুব ভালো লাগছে।’

এদিকে, লুইস এনরিক কোচ হওয়ার পর সাফল্যের জোয়ারে ভাসছে বার্সেলোনা। ইতোমধ্যে ৮টি ট্রফি জিতে ফেলেছে। তাই এনরিকের প্রশংসায় রোনালদিনহো বলেন, ‘তিনি বিশ্বসেরা কোচদেরই একজন। সবচেয়ে বড় কথা, তার দলে রয়েছে সেরা খেলোয়াড়রা। একজনের পক্ষে এত সাফল্য পাওয়া সম্ভব না। কোচের নির্দেশনা অনুযায়ী সবাই চলছে। যে কারণে বার্সা এতগুলো শিরোপা জিততে সামর্থ্য হয়েছে।’

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।