নাদালের আরেকটি হতাশার বিদায়


প্রকাশিত: ০৫:২২ এএম, ১৩ অক্টোবর ২০১৬

বছর দুয়েক আগে সবশেষ গ্র্যান্ডস্লাম জিতেছিলেন রাফায়েল নাদাল। এরপর ইনজুরি আর ফর্মহীনতার সঙ্গে লড়ছেন স্প্যানিশ এই তারকা। বাজে ফর্মের কারণে এবার সাংহাই মাস্টার্স থেকেও হতাশার বিদায় হলো নাদালকে।  

টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের খেলায় সার্বিয়ার ভিক্টর ট্রয়িস্কির কাছে ৩-৬, ৬-৭ (৩-৭) গেমে পরাজিত হয়েছেন নাদাল।এখন টেনিস র্যাংকিংয়ে সাতে অবস্থান করছেন তিনি। অর্জিত পয়েন্ট সংখ্যাও খুবই কম, ৩২৯০। শীর্ষে থাকা নোভাক জোকোভিচের সংগ্রহ ১০,২৪০ পয়েন্ট।

হারের পর খারাপ সময় পার করা নাদাল বলেন, ‘জানি না, আগামী কয়েকটি সপ্তাহ কেমন কাটবে! এমন একটা পর্যায়ে এসে দাঁড়িয়েছি যে এ বিষয়টি নিয়ে ভাবতে হবে। আমি আমার খেলার সূচি নিয়ে নিশ্চিত কিছু বলতে পারছি না। আগামী বছরের জন্য ভালোভাবে প্রস্তুতি নিতে আমার কী করা দরকার, তা নিয়েও ভাববো।’

তিনি আরো যোগ করেন, ‘প্রতিপক্ষের কাছে থেকে পয়েন্ট আদায় করে নিতে হবে। কেন যেন সেটা হচ্ছে না। নিজেকে ফিরে পেয়ে হয়তো দুই থেকে আড়াই মাস সময় লাগবে।’

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।