ফিফটি দিয়েই রানে ফিরলেন মুশফিক


প্রকাশিত: ১১:৫৭ এএম, ১২ অক্টোবর ২০১৬

বেশ কিছু দিন ধরেই মুশফিকুর রহীমের ব্যাটে রান ছিল না। তবে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আশাবাদী ছিলেন, মুশফিক রানে ফিরবেন। অধিনায়কের আস্থার প্রতিদান দিলেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডেতে ফিফটি দিয়েই রানে ফিরলেন এদেশের ক্রিকেটে মিস্টার ডিপেন্ডেবল খ্যাত এই খেলোয়াড়।

দলীয় ৪৭তম ওভারে ক্রিস ওকসের চতুর্থ বলটি উড়িয়ে দেন মুশফিক। ভাগ্যবান তিনি। বেন স্টোকস ক্যাচটি ফেলে দেন। জীবন পেয়ে পরের বলেই ছক্কা হাঁকান মুশফিক। আর তাতে ফিফটি পূর্ণ হয় বাংলাদেশের টেস্ট অধিনায়কের। ওয়ানডেতে মুশফিকের এটি ২৩তম ফিফটি।

এদিকে, ইংল্যান্ডের বিপক্ষে শুরু ভালো হওয়ার পরও মাঝপথে খেই হারিয়ে ফেলেন টাইগাররা। শেষ দিকে মোসাদ্দেক হোসেন সৈকতকে নিয়ে দলকে ভালো অবস্থানে নিয়ে আসেন মুশফিক। সপ্তম উইকেট জুটিতে ৮৫* রান দলের স্কোরশিটে যোগ করেন মুশফিক-মোসাদ্দেক। তাদের অবিচ্ছিন্ন এই জুটিতে ভর করে ২৭৭ রানের পুঁজি পায় বাংলাদেশ।

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।