বাটলাররা খেপে গেলে সুবিধা পাবেন মাশরাফিরা!


প্রকাশিত: ১১:৪৫ এএম, ১১ অক্টোবর ২০১৬

ইংল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় ওয়ানডেতে জস বাটলারের উইকেট শিকারের পর উদযাপন করেন মাশরাফি-সাব্বিররা। টাইগারদের এই উদযাপন মেনে নিতে পারেননি ইংলিশ অধিনায়ক। মাঠেই প্রতিবাদ করেন তিনি। জড়িয়ে পড়েন তর্কে। ছেড়ে দেননি মাহমুদউল্লাহরাও, তারা জবাবটা দিয়ে দেন বাটলারকে।

এই ঘটনা হয়তো আকড়ে ধরে রাখতে পারেন ইংলিশ ক্রিকেটাররা। সিরিজের শেষ ওয়ানডেতে তারা উত্তেজিত হতে পারেন। ইংল্যান্ডের কোচ ট্রেভর বেলিসের এই ভয়টা অবাস্তব নয়। শিষ্যদের আগেভাগেই জানিয়ে দিলেন, এই ঘটনায় বাটলাররা আটকে পড়ে থাকলে মাশরাফিরা পাবেন বাড়তি সুবিধা। হতে পারে ইংলিশদের সিরিজের হারানোর অন্যতম কারণও!

ইংল্যান্ড বস বেলিসের ভাষায়, ‘এটা সিরিজ নির্ধারণী ম্যাচ। আমি মনে করি না যে ওই ঘটনা শেষ ম্যাচে কোনো প্রভাব ফেলবে। তারা পেশাদার খেলোয়াড়। এর আগেও এমন ঘটনার অভিজ্ঞতা রয়েছে প্রত্যেকের। আমার মতে, কেউ যদি এই ঘটনায় আটকে পড়ে থাকে, তাহলে তারা প্রতিপক্ষকে বাড়তি সুবিধাই করে দিলো।’

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।