চ্যাম্পিয়ন্স কাপের শিরোপা ম্যানইউর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২২ এএম, ০৫ আগস্ট ২০১৪

মৌসুম শুরুর আগে দারুণ আরম্ভ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ডাচ কোচ ফন গালের দল ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের ফাইনালে হারিয়েছে আরেক ইংলিশ ক্লাব লিভারপুলকে।

মিয়ামি স্টেডিয়ামে শুরুটা দারুণ হয়েছিল লিভারপুলের। খেলার ১৪ মিনিটেই গোলের দেখা পেয়েছে দলটি। বিপদ সীমার কাছে ফিল জনেস রাহেম স্টারলিংকে ফেলে দিলে পেনাল্টির বাঁশি বাজিয়েছেন রেফারি। আর স্পট কিক থেকে নিখুঁত শটে ম্যানইউর জাল কাঁপিয়েছেন স্টিভেন জেরার্ড। এর মাধ্যমে ম্যানইউর বিপক্ষে নিজের গোল সংখ্যা ১০ এ উন্নীত করতে সক্ষম হয়েছেন এই ফুটলার।

৩৩ মিনিটে আবারও পেনাল্টির আবেদন জানিয়েছিল লিভারপুল। কিন্তু তাতে সাড়া দেননি রেফারি। তাই প্রথমার্ধে পিছিয়ে থেকেই বিরতিতে গেছে ম্যানইউ। বিশ্রামের পর ম্যাচে ফিরতে বেশিক্ষণ সময় নেয়নি গালের শিষ্যরা। দুর্দান্ত শটে ইউনাইটেডকে সমতায় ফিরেছেন ওয়েন রুনি।

সমতায় ফেরার পর ইউনাইটেডকে আর বেঁধে রাখতে পারেনি লিভারপুল। এই অর্ধে আরও দুইবার তাদের জালে বল পাঠিয়েছে ম্যানইউ। গোল করেছেন মাতা ও জেসি লিংগার্ড।

প্রস্তুতি পর্ব শেষ, এবার প্রিমিয়ার লিগের দিকে নজর দেবে দুইদলই। আগামী ১৬ আগস্ট নিজেদের মাঠে সোয়ানসি সিটির বিপক্ষে ম্যাচ দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের অভিযান শুরু করবে ম্যানইউ। একই দিন লিভারপুল খেলবে সাউদাম্পটনের বিপক্ষে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।