বাংলাদেশ-ইংল্যান্ড দল এখন চট্টগ্রামে


প্রকাশিত: ০১:০৪ পিএম, ১০ অক্টোবর ২০১৬

তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডে ও টেস্ট খেলতে চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ ও ইংল্যান্ড ক্রিকেট দল। বিকেল পৌনে ৪টায় শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে দুই দল। এরপর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বিকেল পৌনে ৫টায় হোটেল র‌্যাডিসন ব্লুতে আসেন দুই দলের খেলোয়াড়রা।

বাংলাদেশ ও ইংল্যান্ড দলের চট্টগ্রাম আসা উপলক্ষে ছয় স্তরের নিরাপত্তা ছিল এলাকাজুড়ে। র‌্যাব ও পুলিশের পাশাপাশি খেলোয়াড়দের নিরাপত্তায় অংশ নেন সোয়াত টিমের সদস্যরা। সিরিজের প্রথম দুই ম্যাচ এক একে সমতা থাকায় বুধবার শেষ ওয়ানডে ম্যাচটি হয়ে পড়েছে ‘অঘোষিত’ ফাইনাল।

প্রসঙ্গত, বুধবার (১২ অক্টোবর) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ২০ অক্টোবর প্রথম টেস্টও শুরু হবে একই মাঠে। এর মাঝে এমএ আজিজ স্টেডিয়ামে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ইংলিশরা। প্রথম প্রস্তুতি ম্যাচ ১৪-১৫ ও দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে ১৬-১৭ অক্টোবর।

জীবন মুছা/এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।