আরেকটি মাইলফলকে মাশরাফি


প্রকাশিত: ০৩:০৯ পিএম, ০৯ অক্টোবর ২০১৬

আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের পক্ষে বেশ কিছু কীর্তি রয়েছে মাশরাফি বিন মর্তুজার। এবার ওয়ানডেতে আরেকটি মাইলফলক স্পর্শ করলেন টাইগার দলনেতা। কী সেই মাইলফলক?

ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে মঈন আলীর বলে ছক্কা হাঁকিয়ে বাংলাদেশের পক্ষে তৃতীয় ক্রিকেটার হিসেবে ওয়ানডেতে ছক্কার ফিফটি করলেন মাশরাফি। এই ম্যাচে মোট তিন ছক্কা হাঁকানোয় এখন মাশরাফির নামের পাশে জমা হলো ৫২টি ছক্কা।

এর আগে বাংলাদেশের পক্ষে ওয়ানডেতে ছক্কার হাফ সেঞ্চুরি করেন তামিম ইকবাল ও  মুশফিকুর রহীম। ৬৪টি ছক্কা হাঁকিয়ে সবার ওপরে তামিম। আর দ্বিতীয় সর্বোচ্চ ৫৩টি ছক্কা হাঁকান বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিক।

প্রসঙ্গত, শেষ দিকে ব্যাটিংয়ে নেমে ঝড় তোলেন মাশরাফি। ২৯ বলে ৪৪ রানের মূল্যবান ইনিংস খেলেছেন নড়াইল এক্সপ্রেস। তার ব্যাটিংয়ে বাংলাদেশ দল গড়েছে ২৩৮ রানের সম্মানজনক স্কোর। তার ঝড়ো ইনিংসটি সাজানো ২টি চার ও ৩টি ছক্কা। স্ট্রাইক রেট ১৫১.৭২!

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।