মাহমুদউল্লাহর ১৬তম ফিফটি


প্রকাশিত: ১০:৪৬ এএম, ০৯ অক্টোবর ২০১৬

ব্যাট হাতে বাংলাদেশের মিডলঅর্ডারে আরো একবার হাল ধরলেন মাহমুদউল্লাহ রিয়াদ। পাশপাশি ইংল্যান্ডের বিপক্ষে তুলে নিলেন দুর্দান্ত এক ফিফটি। ওয়ানডে ক্যারিয়ারে এটি তার ১৬তম ফিফটি।

বেন স্টোকসের বলে চার হাঁকিয়ে ফিফটি পূর্ণ করেন মাহমুদউল্লাহ (৫১ বলে)। এই রিপোর্ট লেখা পর্যন্ত ৬৩ বলে ৫৬ রানে অপরাজিত আছেন তিনি। বাংলাদেশের দলীয় সংগ্রহ ২৯ ওভারে ৫ উইকেটে ১১৪ রান।  

এদিকে, মাত্র ২৬ রানে দুই উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় বাংলাদেশ, তখন ক্রিজে আসেন মাহমুদউল্লাহ। প্রথমে সাব্বির রহমানকে নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু সাব্বির ৩ রান করে সাজঘরে পাড়ি জমান।

এরপর চতুর্থ উইকেটে মুশফিকুর রহীমকে নিয়ে ৫০ রানের জুটি গড়েন মাহমুদউল্লাহ। এখন সাকিবকে নিয়ে ২৪ রানের পার্টনারশিপ গড়েন ৩০ বছর বয়সী এই ক্রিকেটার।

প্রসঙ্গত, জাতীয় দলের হয়ে ১২৯টি ওয়ানডে খেলেছেন মাহমুদউল্লাহ। এই রিপোর্ট লেখা পর্যন্ত ২৭৭৩ রান করেছেন তিনি। ১৬টি হাফ সেঞ্চুরির পাশাপাশি রয়েছে দুটি সেঞ্চুরিও।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।