দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ


প্রকাশিত: ০৩:০৮ এএম, ০৯ অক্টোবর ২০১৬

দারুণ সম্ভাবনা জাগিয়েও তীরে এসে তরি ডুবিয়ে ফেলে বাংলাদেশ। নিশ্চিত জয়ের ম্যাচটি হেরে যায় ২১ রানের ব্যবধানে। সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ ঘুরে দাঁড়াতে চায় স্বাগতিকরা। দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।

এদিকে শেষ মুহূর্তে গিয়ে হেরে যাওয়ার কারণে সারা দেশেই ঝড় উঠেছে, কেন দলে রেখেও বসিয়ে রাখা হচ্ছে নাসির হোসেনকে। ফিনিশার যার নাম, তাকে কেন সুযোগ দেওয়া হচ্ছে না খেলাটা ফিনিশ করে আসতে। চারদিক থেকে যখন দাবি উঠছে মোশাররফ রুবেল কিংবা মোসাদ্দেক হোসেন সৈকতের পরিবর্তে নাসিরকে খেলানোর জন্য।

কিন্তু সমস্যা হলো টিম কম্বিনেশন। যে কারণে নাসিরের জায়গা হচ্ছে না দলে। জাগো নিউজকে এ কথাটাই জানিয়েছিলেন টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। তবুও আমরা চিন্তা করছি- নাসিরকে খেলানো যায় কি না- এ ব্যাপারটা নিয়ে।

আর প্রধান নির্বাচক নান্নু নাসিরকে অন্য কার জায়গায় খেলাবেন সেটা খুঁজতে গিয়ে বলেন, নাসির যে ক্যাটাগরির ক্রিকেটার, তার মতো দলে আরো আছে মাহমুদউল্লাহ রিয়াদ এবং মোসাদ্দেক সৈকত। মাহমুদউল্লাহ অটোমেটিক চয়েস। বাকি থাকে মোসাদ্দেক সৈকত। তরুণ হলেও এই ক্রিকেটার যথেষ্ট প্রতিভাবান। ভালো পারফরমারও। সে যেমন অফ স্পিন করে, তেমনি অফ স্পিন করে নাসিরও। তো হুট কর সৈকতকে বাদ দিয়ে নাসিরকে কিভাবে দলে নিই? তবে জনগণের দাবি নাসিরকে নেয়া হোক।

এবার দেখে নেওয়া যাক বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোশাররফ হোসেন রুবেল/নাসির হোসেন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), শফিউল ইসলাম, তাসকিন আহমেদ।

এমআর/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।