আসিফের পাশে বিসিবি প্রেসিডেন্ট


প্রকাশিত: ০২:০২ পিএম, ০৮ অক্টোবর ২০১৬

বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট কমিউনিটির সভাপতি, বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার, সাবেক ক্রিকেটার আসিফ ইকবাল গুরুতর অসুস্থ। শুক্রবার বাংলাদেশ-ইংল্যান্ডের মধ্যকার প্রথম ওয়ানডে কাভার করার সময় প্রেসবক্সে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন তিনি। এরপর দ্রুত তাকে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়।

হাসপাতালে তাকে সিসিইউতে রেখে চিকিৎসা দেয়া হয়। সর্বশেষ প্রাপ্ত খবর অনুযায়ী আসিফ ইকবাল শঙ্কামুক্ত এবং তিনি নিজে মুখে তুলে খাবার খেতে পেরেছেন।

অসুস্থ আসিফ ইকবালকে দেখতে আজ (শনিবার) ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে গিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। সঙ্গে ছিলেন বিসিবির পরিচালক জালাল ইউনুস, ইসমাইল হয়দার মল্লিক ও প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন। তারা আসিফের স্বাস্থ্যের খোঁজ নেন, তার চিকিৎসায় সহায়তার ঘোষণা দেন এবং আশু রোগমুক্তি কামনা করেন।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।