ইমরুলের দুর্দান্ত সেঞ্চুরি


প্রকাশিত: ০৩:৩০ পিএম, ০৭ অক্টোবর ২০১৬

ব্যাট হাতে নিজেকে আরো একবার প্রমাণ করলেন ইমরুল কায়েস, ফর্মেই আছেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে তুলে নিয়েছেন দুর্দান্ত এক সেঞ্চুরি। ওয়ানডেতে এটি তার দ্বিতীয় সেঞ্চুরি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ১০৫ রানে ব্যাট করছেন তিনি। ডেভিড উইলির বলে চার হাঁকিয়ে সেঞ্চুরি পূর্ণ করেন এই ওপেনার। ১০৫ বলে ১১টি চার ও দুটি ছক্কায় দুর্দান্ত এই শতক হাঁকান ইমরুল।

এর আগে ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে ৯১ বলে ১২১ রান করেছিলেন বাঁ-হাতি এই ব্যাটসম্যান। এ রান করতে ১১টি চার ও ৬টি ছক্কা মারেন তিনি।

আর সেই সেঞ্চুরি করেই ইমরুল কায়েস আভাস দিয়েছিলেন মূল সিরিজেও একাদশে থাকবেন। আর থাকলেনও। ওয়ানডে দলে খানিকটা ‘উপেক্ষিত’ এই ওপেনার সুযোগটাকে কাজে লাগাচ্ছেন। তার সেঞ্চুরিতে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ।

এদিকে, আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে রানের ধারায়ই ছিলেন ইমরুল। শেষ তিন ওয়ানডের রান সংখ্যা ৭৬, ৭৩ ও ৩৫। তার পরও আফগানদের বিপক্ষে পরের দুই ম্যাচে দলে সুযোগ পাননি তিনি!

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।