ভিন্সকে ফেরালেন শফিউল


প্রকাশিত: ০৯:১৩ এএম, ০৭ অক্টোবর ২০১৬

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচে শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নামছে বাংলাদেশ। আফগান সিরিজ জয়ের পর এ সিরিজেও জয় পেতে চায় টাইগাররা। টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ড দলের অধিনায়ক জস বাটলার।

ব্যাট করতে নেমে শুরু থেকেই টাইগার বোলারদের উপর চড়াও হয়ে খেলতে থাকে দুই ওপেনার রয় ও ভিন্স। ৭ ওভারেই তুলে নেন ৪১ রান। এরপর ইংলিশ শিবিরে আঘাত হানেন শফিউল। জেমস ভিন্সকে মাশরাফির তালুবন্দি করে সাজঘরে ফেরান টাইগার এই বোলার। আউট হওয়ার আগে ১৬ রান করে ইংলিশ এই ব্যাটসম্যান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ইংল্যান্ডের সংগ্রহ ৮ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৪৬ রান। রয় ২৮ আর ডাকেট ০ রান নিয়ে ব্যাট করছে।  

আফগান সিরিজের শেষ ম্যাচের একাদশে থাকা সৌম্য সরকার বাদ পড়েছেন এ ম্যাচে। টানা ব্যর্থতার কারণে এ ম্যাচে বিশ্রাম দেওয়া হয় তাকে। তার পরিবর্তে একাদশে ঢুকেছেন ইমরুল কায়েস। মূলত প্রস্তুতি ম্যাচে দারুণ এক সেঞ্চুরি করার কারণেই একাদশে জায়গা পেয়েছেন এ ওপেনার।

বাংলাদেশ একাদশ
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মোশারফ হোসেন রুবেল, শফিউল ইসলাম ও তাসকিন আহমেদ।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।