ওয়েস্ট ইন্ডিজকে আবারো বিধ্বস্ত করলো পাকিস্তান


প্রকাশিত: ০৭:২১ পিএম, ০৫ অক্টোবর ২০১৬

এটাকেই কি তবে বলে পাকিস্তান। ক্রিকেট যদি হয় গৌরবময় অনিশ্চয়তার খেলা, তাহলে সেই চরম অনিশ্চয়তাটা সবচেয়ে বেশি তৈরি করে পাকিস্তান। মাত্র কিছুদিন আগেও যারা ইংল্যান্ডের মাটিতে একের পর এক বিধ্বস্ত হয়ে যাচ্ছিল, তারাই আরব আমিরাতের মাটিতে এসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হয়ে উঠলো দুর্নিবার।

প্রথম দুই ম্যাচে বড় ব্যবধানে জয়ের পর তৃতীয় ম্যাচে এসেও ক্যারিবীয়দের বিধ্বস্ত করলো পাকিস্তান। ৩০৯ রানের বিশাল লক্ষ্য বেধে দিয়ে জ্যাসন হোল্ডারের দলকে পরাজিত করলো ১৩৬ রানের বড় ব্যবধানে।

জয়ের জন্য ৩০৯ রানের লক্ষ্যে খেলতে নেমে ক্রেইগ ব্র্যাথওয়েট আর এভিন লুইস ৪৫ রানের জুটি গড়ে ভালোই ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু সোহেল খানের আঘাতে এভিন লুইস ফিরে গেলে শুরু হয় ক্যারিবীয়দের আসা-যাওয়ার মিছিল।

সর্বোচ্চ ৩৭ রান করেন দিনেশ রামদিন। ৩২ রান করেন ক্রেইগ ব্র্যাথওয়েট। ২৬ রান করেন জ্যাসন হোল্ডার। ২২ রান করেন এভিন লুইস। শেষ পর্যন্ত ৪৪ ওভারে অলআউট হওয়ার আগে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ দাঁড়ায় ১৭২ রান।

পাকিস্তানি বোলারদের মধ্যে মোহাম্মদ নওয়াজ নেন ৪০ রানে ৩ উইকেট। ২ উইকেট নেন ওয়াহাব রিয়াজ। ১টি করে নেন শোয়েব মালিক, সোহেল খান এবং ইমাদ ওয়াসিম।

আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।