কঠোর অনুশীলনে ফুটবলাররা


প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ০৪ আগস্ট ২০১৪

সোমবার আবাসিক অনুশীলন ক্যাম্পের প্রথম দিনে শিষ্যদের দুই বেলা কঠোর অনুশীলন করিয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ লোডভিক ডি ক্রুইফ। এশিয়ান গেমস সামনে রেখে এদিন ঘাম ঝরানো অনুশীলনেই কেটেছে ফুটবলারদের সময়। বরিবার রিপোর্টিং শেষেই প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হয়েছে বাংলাদেশ ফুটবল দলের অনুশীলন। ওইদিনই বিকেএসপিতে পৌঁছেছে ফুটবলাররা।

সোমবার সকালের সেশনে ফুটবলারদের বল নিয়েই অনুশীলন করিয়েছেন ক্রুইফ। এই সেশনে অনুশীলন টেকনিক্যাল, টেকটিক্যাল এবং বল পাসিংয়ের মধ্যেই সীমাবদ্ধ থেকেছে। বিকেলের সেশনে প্রাথমিক দলে ডাক পাওয়া ফুটবলারদের বিভিন্ন দলে ভাগ করে ১০ মিনিট করে ম্যাচ খেলিয়েছেন ক্রুইফ। ওই সময় খেলোয়াড়দের ভুলগুলো ধরিয়ে দিয়েছেন তিনি। সোমবারের অনুশীলন শেষে এমনটাই জানিয়েছেন সহকারী কোচ সাইফুল বারী টিটু।

এদিকে হাঁটুর ইনজুরির কারণে প্রথম দিনে অনুশীলন করতে পারেননি দেশ সেরা ফরোয়ার্ড এমিলি। তবে খুব দ্রুতই তিনি অনুশীলনে ফিরতে পারবেন বলে আশা করছেন ক্রুইফ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।