কঙ্গনার কাছেই ফিরে আসা


প্রকাশিত: ০৩:১২ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৫

শেষপর্যন্ত কঙ্গনারই দ্বারস্থ হতে হলো সুজয় ঘোষকে। এর আগে দুর্গা রানি সিং` ছবিটি নিয়ে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সমস্যা শুরু হয় পরিচালক সুজয় ঘোষের। সমস্যা এতটাই প্রবল যে কঙ্গনা শুটিং স্পট ছেড়ে চলে আসেন। সমস্যার মূল জানা না গেলেও সমাধান না হওয়ায় ছবিটির শুটিং আটকে যায়।



এরই মধ্যে সুজয় জ্যাকলিন ফার্নান্দেজকে নিয়ে শুরু করে দেন `ডিভোশন অব সাসপেক্ট এক্স` ছবির হিন্দি রিমেকের শুটিং। কিন্তু এখানেও সমস্যা। হঠাৎ করেই ছবিটি করতে অপারগতা প্রকাশ করেন জ্যাকলিন এবং চুক্তির অর্থ ফেরত দিয়ে দেন। কারণ হিসেবে আরেক ছবির সঙ্গে শিডিউল ঝামেলার কথা জানান।



এদিকে ছবির অন্য সবার শিডিউল নেওয়া এবং সুজয়কে শুটিং চালিয়ে যেতই হবে। উপায় না দেখে সেই কঙ্গনার শরণাপন্নই হয়েছেন সুজয়। `কুইন` তারকাকে চিত্রনাট্য শোনানো হয়েছে এবং কঙ্গনাও রাজি হয়েছেন পুরনো বিবাদ ভুলে ছবিটিতে অভিনয় করতে। তবে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। খুব শীঘ্রই ছবির প্রযোজক একতা কাপুর ও সুজয় দুজনেই যাবেন কঙ্গনার বাড়িতে সব কিছু চূড়ান্ত করতে।

এইচএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।