মাশরাফিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মুশফিক


প্রকাশিত: ০৯:৫১ এএম, ০৫ অক্টোবর ২০১৬

বাংলাদেশ ক্রিকেটে অনেক জয়-পরাজয়ের সাক্ষী দুজন। কাঁধে কাঁধ মিলিয়ে প্রতিপক্ষকে বধ করার মন্ত্রে নামেন তারা। একজন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক, আরেকজন টাইগারদের টেস্ট দলকে নেতৃত্ব দিচ্ছেন। তারা হলেন- মাশরাফি বিন মর্তুজা ও মুশফিকুর রহীম।

আজ মাশরাফি বিন মর্তুজার ৩৪তম জন্মদিন। সহযোদ্ধার জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভুল করেননি মুশফিক। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে মাশরাফির মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন মুশফিকের বাবা-এমন একটি পোস্ট করেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক।

mushfiq

সামাজিক যোগাযোগ মাধ্যমটিতে মাশারফির জন্মদিনে মুশফিকের শুভেচ্ছা বাণীটি এমন, ‘শুভ জন্মদিন, ম্যাশ। আল্লাহ আপনাকে নিরাপদ ও সুস্থ রাখুক। আপনার সকল শুভাকাঙ্ক্ষীর পক্ষ থেকে সেরা শুভেচ্ছাই রইল।’

প্রসঙ্গত, ১৯৮৩ সালের আজকের এই দিনে (৫ অক্টোবর) নড়াইলের এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা মাশরাফি। তিনি পার করে ফেলেছেন জীবনের ৩৩টি বসন্ত। আজ (বুধবার) ৩৪তম জন্মদিন তার। মজার বিষয় হচ্ছে, তার ছেলে সাহেলের জন্মও একই দিন। ২০১৪ সালের একই দিন ঢাকায় জন্ম তার ছেলে সাহেলের।

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।