১০০ টাকার টিকিটে গুণতে হচ্ছে ১৪০ টাকা


প্রকাশিত: ০৭:১৬ এএম, ০৫ অক্টোবর ২০১৬

আগামী শুক্রবার থেকে ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ইংল্যান্ড-বাংলাদেশ ক্রিকেট সিরিজ। আফগানিস্তান সিরিজের মতো এ সিরিজের ম্যাচের টিকিট এবার পাওয়া যাবে অনলাইন টিকেট বিক্রয় প্রতিষ্ঠান মাধ্যম সহজ ডটকমে (www.shohoz.com)। তবে এ জন্য বাড়তি টাকা গুনতে হচ্ছে সাধারণ দর্শকদের।

১৫ শতাংশ মূল্য সংযোজন করের সঙ্গে সার্ভিস চার্জ হিসেবে দিতে হবে আরো ২৫ টাকা। তার মানে, অনলাইনে টিকিট কিনলে সাধারণ দর্শককে ১০০ টাকার টিকিটে গুণতে হচ্ছে ১৪০ টাকা। তবে সরাসরি টিকিট কিনলে খরচ হবে মূল্য সংযোজন করসহ ১১৫ টাকা। বুধবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ সকল তথ্যই জানানো হয়। এছাড়া বাংলাদেশ জাতীয় দলের কিটস পার্টনার উত্তরা মটরকে দেওয়া হয়েছে।

আগের মতোই একটি মোবাইল নাম্বার দিয়ে প্রত্যেক ম্যাচে তিনটি করে টিকিট কিনতে পারবেন ক্রিকেট ভক্তরা। টিকিট ক্রয়ের সময় মোবাইল নম্বর এবং জাতীয় পরিচয়পত্র বা যে কোনো ফটোবিশিষ্ট পরিচয়পত্রের স্ক্যান কপি সহজ ডটকমে সরবারহ করতে হবে। এরপরে সহজ ডট কম থেকে একটি ম্যাসেজ পাবে তারা। সে ম্যাসেজ দেখিয়ে সংগ্রহ করতে হবে ম্যাচের মূল টিকিট।

রাজধানীর বেশ কিছু জুতা প্রস্তুতকারী ব্র্যান্ড লোটোর আউটলেট থেকে টিকেট সংগ্রহ করতে হবে। পেমেন্ট করার জন্য সহজডটকমের কাছে বিকাশ, রকেট (ডাচ বাংলা) মোবাইল ব্যাংকিং, এবং ভিসা/মাস্টার কার্ড ব্যবহার করতে হবে।

টিকিট বিক্রয় সম্পর্কে সহজডটকমের মালিহা কাদির বলেন,‘পেমেন্ট হবে অনলাইনে। ক্রেতারা টিকিট কিনতে পারবেন বিকালে, রকেট কিংবা ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড দিয়ে। কোনো ক্যাশ পেমেন্টে থাকবে না। একজন ক্রেতা সর্বোচ্চ তিনটি টিকিট কিনতে পারবেন। এজন্য লাগবে জাতীয় পরিচয় পত্র ও মোবাইল নম্বর। টিকিট সংগ্রহ করতে যেতে হবে পিকআপ পয়েন্ট অর্থাৎ যেখান থেকে টিকিট সংগ্রহ করতে হবে সেখানে গিয়ে মোবাইল নম্বরটি দিতে হবে। নম্বর ম্যাচ করলেই ক্রেতাকে টিকিট দেয়া হবে। পিকআপ পয়েন্ট ঢাকা শহরের সকল লটোর আউটলেটগুলো।’

টিকিটের মূল্য

স্টেডিয়ামের স্থান

বিসিবি নির্ধারিত মূল্য

সরাসরি টিকিটের মূল্য

অনলাইনে টিকিটের মূল্য

 

গ্র্যান্ড স্ট্যান্ড

২০০০ টাকা

২৩০০ টাকা

২৩২৫ টাকা

ভিআইপি স্ট্যান্ড

৫০০ টাকা

৫৯০ টাকা

৬০৫ টাকা

 

শহীদ মুশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড

৩০০ টাকা

৩০০ টাকা

৩৭০ টাকা

 

উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড

১৫০ টাকা

১৭৩ টাকা

১৯৮ টাকা

 

পূর্ব স্ট্যান্ড

১০০ টাকা

১১৫ টাকা

১৪০ টাকা

 


আরটি/এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।