নিজের ইচ্ছায় বিসিবি একাদশে মুশফিক


প্রকাশিত: ১২:২৭ পিএম, ০৪ অক্টোবর ২০১৬

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ম্যাচ শুরুর আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে মঙ্গলবার মাঠে নামে বিসিবি একাদশ। এ ম্যাচে হঠাৎ করেই একাদশে খেলানো হলো বাংলাদেশ জাতীয় দলের সাদা জার্সির অধিনায়ক মুশফিকুর রহীমকে। তবে টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তে নয়, মুশফিক নিজেই অনুরোধ করেছিলেন এ ম্যাচ খেলার জন্য। সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

এদিন ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মুশফিকের হঠাৎ বিসিবি একাদশে খেলা প্রসঙ্গে প্রধান নির্বাচক সাংবাদিকদের বলেন, ‘ও (মুশফিক) নিজে থেকেই অনুরোধ করেছে যে, প্রস্তুতি ম্যাচে খেলতে চায়। মূল দল থেকে কেউ প্রস্তুতি ম্যাচ খেলতে চাইলে যে কাউকে সুযোগ করে দেয়া হয়।’

তবে প্রস্তুতি ম্যাচ খেলা যথার্থই হয়েছে মুশফিকের জন্য। এদিন চার নম্বরে ব্যাটিং করতে নেমে ৫১ রানের দারুণ এক ইনিংস উপহার দেন তিনি। ৫৭ বলে এ রান করেন ৫টি চারের সাহায্যে। গড়ে তুলেছেন দুটি কার্যকরী জুটিও। তৃতীয় উইকেটে ইমরুল কায়েসের সঙ্গে ৭১ রানের জুটি গড়ার পর নাসির হোসেনের সঙ্গে তোলেন ৬৯ রান।

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।