মরগান-হেলস বাংলাদেশে না আসায় হতাশ ফারব্রেস


প্রকাশিত: ১১:২৮ এএম, ০৪ অক্টোবর ২০১৬

গুলশান-শোলাকিয়ায় জঙ্গি হামলার পর বাংলাদেশ সফরে আসবেন কি আসবেন, তা নিয়ে শঙ্কায় ছিলেন ইয়ান মরগান ও অ্যালেক্স হেলস। সেই শঙ্কা শেষ পর্যন্ত শঙ্কায়ই থেকে গেছে। ‘নিরাপত্তা অজুহাতে’ বাংলাদেশে আসেননি তারা। তাদের সমালোচনায় মেতে উঠেছে ইংলিশ মিডিয়া। এবার মরগান-হেলস বাংলাদেশে না আসায় হতাশা প্রকাশ করলেন ইংল্যান্ডের সহকারী কোচ পল ফারব্রেস।

ইংল্যান্ডের এই কোচ বলেন, ‘আমি মিথ্যার আশ্রয় নেব না। যখন মরগান আর হেলস বাংলাদেশে না আসার সিদ্ধান্ত নিল, তখন আমি সত্যিই হতাশ ছিলাম। তবে বাস্তবতা হচ্ছে- যারা এখানে এসেছে, নিজেদের মেলে ধরার দারুণ সুযোগ এটি। হেলস  ও মরগান ভালোভাবেই জানে, তাদের জায়গা ফিরে পাওয়া খুব একটা সহজ হবে না।’

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডেতে মরগানের পরিবর্তে ইংল্যান্ডকে নেতৃত্ব দেবেন জস বাটলার। হেলসের জায়গায় ইংলিশদের উদ্বোধনী জুটিতে জেসন রয়ের সঙ্গে খেলবেন জেমস ভিন্স। ওয়ানডে দলে তরুণ ব্যাটসম্যান হিসেবে আলো কাড়তে পারেন বেন ডাকেট।

ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড : জস বাটলার (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জ্যাক বল, স্যাম বিলিংস, লিয়াম ডসন, বেন ডাকেট, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জেসন রয়, বেন স্টোকস, জেমস ভিনস, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।