মোস্তাফিজকে রেখে দিলো লাহোর


প্রকাশিত: ০৪:২৯ এএম, ০৪ অক্টোবর ২০১৬

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় আসরের প্লেয়ার বাই চয়েজ অনুষ্ঠিত হবে আগামী ১৮ ও ১৯ অক্টোবর। তার আগে টুর্নামেন্টের ৫টি দল তাদের পুরনো ক্রিকেটারদের রেখে দেওয়ার তালিকা জমা দিয়েছে। সেখানেই মোস্তাফিজকে রেখে দিয়েছে লাহোর কালান্দারস। মোস্তাফিজ ছাড়াও দলটির বিদেশি কোটায় ব্রেন্ডন ম্যাককুলাম, কেভন কুপার আর ডুয়াইন ব্রাভোকে রেখে দিয়েছে।

গতবার অধিক ম্যাচ খেলার ধকল আর ইনজুরির ঝুঁকি থাকায় শেষ মুহূর্তে বাতিল হয়েছিল পেসার মোস্তাফিজুর রহমানের পিএসএল যাত্রা।  ফ্র্যাঞ্চাইজিটির আশা, এবার তারা মোস্তাফিজকে খেলাতে পারবেন। যদিও এ ব্যাপারে বিসিবি থেকে এখনও কোনো সিদ্বান্ত হয়নি। কাঁধে অস্ত্রোপচারের পর মোস্তাফিজ রিহ্যাবে আছেন। আর সে কারণে তিনি বিপিএলও খেলবেন না। ডিসেম্বরে নিউজিল্যান্ড সফর দিয়েই তার মাঠে ফেরার কথা।

পিএসএলের প্রথম আসরের ড্রাফটে ১০ বাংলাদেশি ক্রিকেটার থাকলেও ডাক পেয়েছিলেন চারজন। তামিম খেলেছিলেন পেশোয়ার জালমির হয়ে। সাকিব আর মুশফিক ছিলেন করাচি কিংসের। আর মোস্তাফিজের দল ছিল লাহোর কালান্দারস।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।