সারা রাত হাজতে কাটলো মাশরাফি ভক্তের


প্রকাশিত: ০৬:০৪ এএম, ০২ অক্টোবর ২০১৬

ম্যাচ চলাকালীন সময়ে মাঠে ঢুকে প্রিয় মাশরাফির সঙ্গে মোলাকাত করে রাতারাতি নায়কে পরিণত হওয়া মেহেদীর বিষয়টিকে ভালোভাবে নেয়নি আইনশৃঙ্খলা বাহিনী। ফলাফল হিসেবে শনিবার সারা রাতটা মিরপুর থানার হাজতেই কাটাতে হয়েছে মাশরাফি ভক্তকে। অবশ্য জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ নিয়ে বিসিবির হেড অব সিকিউরিটি মেজর (অব) হোসেন ইমাম জাগো নিউজকে জানান, `মেহেদীকে জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর থানায় রাখা হয়েছে। বিসিবির সিকিউরিটি কমিটি বিষয়টি সার্বক্ষণিক নজরদারিতে রাখছে।`

এদিকে ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে শেরে বাংলা স্টেডিয়ামে। গতকাল ম্যাচ শুরুর আগেও ইসিবির নিরাপত্তা প্রতিনিধি দল স্টেডিয়াম পরিদর্শন করে যান। এ অবস্থার গ্যালারি থেকে নেমে খানিকটা দূরের বাউন্ডারি সীমানা থেকে আরও অনেকটা ছুটে মাঠের একেবারে ভেতরে ঢুকে গেলেন দর্শক। নিরাপত্তারক্ষীরা তাকে আটকাতে পারেননি। আর নিরাপত্তারক্ষীদের এমন কর্মকাণ্ডে প্রশ্নবিদ্ধ করছে বিসিবির নিরাপত্তা ব্যবস্থাকে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।