ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা


প্রকাশিত: ০৩:৩২ এএম, ০২ অক্টোবর ২০১৬

বাংলাদেশের বিপক্ষের ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে আগামী ৪ অক্টোবর বিসিবি একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে মাঠে ইংল্যান্ড জাতীয় দল। আর এ ম্যাচকে সামনে রেখে শনিবার রাতে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সদ্যই আফগানিস্তানের বিপক্ষে ২-১ ব্যবধানে জেতা ওয়ানডে সিরিজের স্কোয়াডে থাকা ইমরুল কায়েস, সৌম্য সরকার ও নাসির হোসেন আছেন বিসিবি একাদশে। এছাড়াও আছেন পেসার আল আমিন হোসেন ও উঠতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত।

এদিকে চমক হিসেবে বিসিবি একাদশে ডাক পেয়েছেন কিছু দিন আগে পেসার হান্ট থেকে উঠে আসা এবাদত ও মোহাম্মদ মানিক। এবাদত সম্প্রতি ছিলেন বিসিবির হাই পারফরম্যান্স স্কোয়াডে আর মানিক প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন ১টি, লিস্ট ‘এ’ ম্যাচ দুটি। বাংলাদেশ জাতীয় দলের নেটে তিনি বোলিং করেন প্রায় নিয়মিতই।

প্রস্তুতি ম্যাচের দল:
ইমরুল কায়েস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, নাসির হোসেন, শুভাগত হোম চৌধুরী, আল আমিন, নুরুল হাসান, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আলাউদ্দিন বাবু, এবাদত হোসেন, মোহাম্মদ মানিক।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।