ভারতকে নিয়ে মন্তব্যও করতে রাজি নয় পাকিস্তান


প্রকাশিত: ০৩:৫০ পিএম, ০১ অক্টোবর ২০১৬

আগের দিনই ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর আইসিসির কাছে আহ্বান জানিয়েছেন ভবিষ্যতে বহুজাতিক টুর্নামেন্টে ভারতকে আর পাকিস্তানের গ্রুপে না ফেলতে।

ক্রিকেটের ময়দানেও যখন রাজনীতি নিয়ে আসলেন ভারতীয় ক্রিকেটের মূল ব্যক্তি, তখন দেই দেশের মধ্যে ক্রিকেট কূটনীতি দিয়ে যে শান্তি ফিরিয়ে আনার চিন্তা করবে কেউ- সে সম্ভাবনা একেবারেই নেই।

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্টের মন্তব্যের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাওয়া হয় পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এক উচ্চপদস্থ কর্মকর্তার কাছে; কিন্তু তিনি বিষয়টাকে একেবারেই গুরুত্ব দিলেন না। শুধু তাই নয়, অনুরাগ ঠাকুরের মন্তব্যের বিষয়ে কোনো মন্তব্য করতেও রাজি হলেন না।

তিনি শুধু বলেন, ‘আমরা এমন একটি মন্তব্য সম্প্রতি কোথাও শুনেছি কিংবা পড়েছি। তবে এটা পড়ে আমাদের মনে হয়েছে যে, বিষয়টা একেবারেই গুরুত্বহীন। এ বিষয়ে মন্তব্য করাও শোভা পায় না।’

বিসিসিআই প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর বলেছেন, ‘আমরা আইসিসির কাছে আহ্বান জানাবো, ভারতের জনগণের মতামতের প্রতি সম্মান জানিয়ে তারা যেন বহুজাতিক টুর্নামেন্টে ভারত এবং পাকিস্তানকে একই গ্রুপে না ফেলে।’

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।