এবার উপেক্ষিত হলেন না অলক-জুবায়ের


প্রকাশিত: ১০:১৪ এএম, ০১ অক্টোবর ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরে প্লেয়ার্স ড্রাফটে দল পাননি অলক কাপালী ও জুবায়ের হোসেন লিখন। তবে চতুর্থ আসরে আর ভুগতে হয়নি তাদের। শুরুতেই দল পেয়েছেন তারা। কাপালী খেলবেন খুলনা টাইটান্সের হয়ে। আর জুবায়ের খেলবেন চিটাগং ভাইকিংসে।

তবে এ দুই তারকা এবার দল পেলেও দল পাননি বাংলাদেশ দলের প্রথম টি-টোয়েন্টি স্পেশালিস্ট জুনায়েদ সিদ্দিকী। তার সঙ্গে বাদ পড়েছেন মার্শাল আইয়্যুব ও এনামুল হক জুনিয়রের মতো খেলোয়াড়ও।

এবার প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে দল পেয়েছেন মোট ৬৪ জন খেলোয়াড়। ‘এ’ ক্যাটাগরিতে থাকা প্রত্যেক খেলোয়াড়ই দল পেয়েছেন। ‘বি’ ক্যাটাগরি থেকে বাদ পড়েছেন তিনজন, মার্শাল আইয়্যুব, এনামুল হক জুনিয়র ও মাহমুদুল হাসান।

তবে সবচেয়ে বেশি বাদ পড়েছে ‘সি’ ক্যাটাগরি থেকে। যার অধিকাংশ কোনো না কোনো সময় জাতীয় দলে খেলেছেন। জুনায়েদ সিদ্দিকী ছাড়াও ‘এ’ ক্যাটাগরি থেকে বাদ পড়েন মেহরাব হোসেন জুনিয়র, রাজিন সালেহ, শাহাদাত হোসেন, রবিউল ইসলাম, তুষার ইমরান, ডলার মাহমুদ, সাজেদুল ইসলাম ও ধীমান ঘোষের মতো খেলোয়াড়রা।

এছাড়াও এই ক্যাটাগরিতে থাকা ঢাকা প্রিমিয়ার ডিভিশনে ঝড় তোলা ইমতিয়াজ হোসেন তান্নাও বাদ পড়েছেন। দল পাননি আসিফ আহমেদ রাতুল, মাইশুকুর রহমান, মাহবুবুল করিম, সাদমান ইসলাম, তাসামুল হক ও শরিকুল্লাহর মতো পারফরমাররাও। অনূর্ধ্ব-১৯ তারকা খ্যাত সাইফ হাসান, মেহেদী হাসান রানা, সাঈদ সরকার, জয়রাজ শেখ, সঞ্জিত সাহা ও সালেহ আহমেদ শাওনরাও দল পাননি।

আরটি/এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।