রাজশাহী কিংসে খেলবেন মিরাজ


প্রকাশিত: ০১:২৯ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০১৬

আলোচনায় ছিলেন গত বিপিএলের আগেই; কিন্তু অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য অনুশীলন ক্যাম্পে থাকায় শেষ মুহূর্তে বাদ দেওয়া হয় ওই দলে থাকা সকল ক্রিকেটারকেই। তাই বিপিএলের তৃতীয় আসরে খেলা হয়নি মেহেদী হাসান মিরাজের। তবে চতুর্থ আসরে রাজশাহী কিংসের হয়ে খেলবেন এ অলরাউন্ডার।

বিপিএলের প্রথম দুই আসরে রাজশাহী থাকলেও তৃতীয় আসরে তাদের দল ছিল না। তবে চতুর্থ আসরে আবার ফিরে আসে তারা। যদিও ফ্রাঞ্চাইজি পরিবর্তন হয়ে ম্যাঙ্গো এন্টারটেইনমেন্ট কিনে নেয় দলটি। আগের আসরে না থাকায় প্রথমে খেলোয়াড় নেওয়ার সুযোগ পায় তারা।

আরেক নতুন দল খুলনা টাইটান্সের সঙ্গে ভাগ্য পরীক্ষায় খুলনার পরে খেলোয়াড় নেবার সুযোগ পায় তারা। সুযোগ পেয়ে নুরুল হাসান সোহান ও মেহেদী হাসান মিরাজকে নিশ্চিত করে নেয় রাজশাহী। খুলনা তাদের দলের মোশাররফ হোসেন রুবেল ও শফিউল ইসলামকে দলে ভিড়িয়েছে।

উল্লেখ্য, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন মিরাজ। সে আসরে ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছিলেন তিনি।

আরটি/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।