সিরিজ জিতেই উদযাপন করবে আফগানিস্তান


প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৬

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে দুই উইকেটে জয় পেয়েছে আফগানিস্তান। দারুণ উত্তেজনাপূর্ণ এ ম্যাচ শেষে তাদের উদযাপন ছিলো খুবই সামান্য। আইসিসির পূর্ণ সদস্য দেশের বিপক্ষে জয়ের পর তাদের আচরণ ছিল খুব স্বাভাবিক। তবে সিরিজ জিতেই জয় উদযাপন করবেন বলে জানান দলের অন্যতম সেরা খেলোয়াড় মোহাম্মদ নবি।

বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচ শেষে সংবাদ সম্মেলন কক্ষে নবি বলেন, ‘হ্যাঁ ম্যাচ আমরা তেমন উদযাপন করিনি। কারণ আমরা আত্মবিশ্বাসী আমরা এ সিরিজ জয় করবো। সিরিজ জিতেই পূর্ণ জয় উদযাপন করবো।’

বাংলাদেশের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচে মাত্র ৭ রানে হেরে যায় আফগানিস্তান। সে ম্যাচটি আফগানিস্তানের ম্যাচ ছিল বলে মনে করেন নবি। তার মতে সে ম্যাচে তার এবং অধিনায়ক স্টানিকজাইয়ের ভুলে হেরেছে তাদের দল।

‘আগের ম্যাচটিতে আমাদের জয় পাওয়া উচিত ছিল। ২৪ বলে ২৮ রান দরকার ছিল এক সময়। এটা করা খুব সহজ। কিন্তু আমি এবং আসগর তখন তাসকিনকে উইকেট দিয়ে দেই। এ কারণেই ম্যাচটি আমাদের হাত থেকে ফসকে যায়।’

এদিন অধিনায়ক স্টানিকজাইয়ের সঙ্গে ১০৭ রানের দারুণ জুটি গড়ে তোলেন নবি। তাদের এ জুটিতে ভর করেই দুই উইকেটের জয় পায় আফগানরা। তবে উদযাপন না করলে দারুণ এ জয়ে আফগানিস্তানের সবাই খুব খুশি বলে জানান নবি।

আরটি/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।