অনুশীলনে মাশরাফি-সাকিবরা


প্রকাশিত: ০৭:৫৭ এএম, ২৮ সেপ্টেম্বর ২০১৬

রোববার আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ম্যাচ দিয়ে প্রায় ছয় মাস পর আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। সে ম্যাচে শেষ দিকে দুর্দান্ত বোলিংয়ে ঘুরে দাঁড়িয়ে মাত্র ৭ রানে ম্যাচ জয় করে নেয় টাইগাররা। তাই দ্বিতীয় ম্যাচে দারুণ সাবধানী মাশরাফিরা। নির্দিষ্ট সময়ের আগেই মাঠে এসে অনুশীলন করছে তারা।

বুধবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দুপুর ১২টায় প্রবেশ করে বাংলাদেশ। এরপর সাড়ে ১২টার মাঠে প্রবেশ করে তারা। শুরুতে মাঠে পশ্চিম পার্শে ট্রেনার মারিও ভিল্লাভারায়নের নেতৃত্বে ওয়ার্ম আপ করে মাশরাফি-সাকিবরা। এছাড়া কিছুক্ষণ ফুটবল খেলে ঝালিয়ে নেন নিজেদের।

এরপর শুরু হয় মাঠের এক প্রান্তে ওয়ালশের অধীনে রুবেল-তাসকিনরা বোলিং, সামারাভিরার অধীনে তামিম-সৌম্যরা ব্যাটিং আর হ্যালসলের অধীনে মাহমুদউল্লাহ-মুশফিকরা ফিল্ডিং অনুশীলন শুরু করেন। একই সময়ের মাঠের অপর প্রান্তে অনুশীলন করেন আফগানবাহিনী।

উল্লেখ্য, দুপুর আড়াইটায় সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। এরপর ১ অক্টোবর তৃতীয় ও শেষ ওয়ানডে মুখোমুখি হবে দল দু’টি।

আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।