চ্যাম্পিয়নস লিগেও রিয়ালের ড্র


প্রকাশিত: ০৪:৩৪ এএম, ২৮ সেপ্টেম্বর ২০১৬

লা লিগায় টানা দুই ম্যাচ ড্র করার পর এবার চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচেও ড্র করলো রিয়াল মাদ্রিদ। দুইবার এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত বরুসিয়া ডর্টমুন্ডের সঙ্গে ড্র নিয়েই মাঠ ছেড়েছে জিদানের শিষ্যরা।

riyal

মঙ্গলবার ডর্টমুন্ডের মাঠ ইদুনা পার্কে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবলে রিয়ালকে চাপে রাখে বরুসিয়া। তবে প্রতি-আক্রমণ থেকে ম্যাচের ১৭ মিনিটে বেলের বাড়ানো বলে গোল করে রিয়ালকে লিড এনে দেন রোনালদো। পিছিয়ে পরে আক্রমণের ধার বাড়িয়ে দেয় স্বাগতিকরা। ম্যাচের ৩৪তম মিনিটে সক্রেটিসের হেড ফিরিয়ে দিয়ে স্বাগতিক শিবিরকে হতাশ করে রিয়াল গোলরক্ষক নাভাস।

তবে ম্যাচের ৪৩ মিনিটে নাভাসের ভুলে গোল করে দলকে সমতায় ফেরান আউবামেয়াং। কাস্ত্রোর ফ্রি-কিক নাভাস ফিস্ট করে বিপদমুক্ত করতে গেলে বল ভারানের গায়ে লেগে জালের দিকে যাচ্ছিল, ছুটে গিয়ে তা থেকে গোল করেন আউবামেয়াং। ফলে সমতায় থেকে বিরতিতে যায় দুই দল।

riyal

বিরতি থেকে আবারো এগিয়ে যায় রিয়াল। ম্যাচের ৬৮ মিনিটে করিম বেনজেমার শটে বল বারে লেগে ফিরলে ফিরতি বলে দলকে এগিয়ে নেন ভারানে। এরপর গোলের জন্য মরিয়া হয়ে একের পর এক আক্রমণ চালাতে থাকে জার্মানির দলটি। এরই ধারাবাহিকতায় ৮৭ মিনিটের গোল করে আবারো স্বাগতিকদের সমতায় ফেরায় শুরলে।  বাকি সময় আর গোল না হলে ড্রয়ের স্বাদ নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

এদিকে একই দিনে ‘এইচ’ গ্রুপের ম্যাচে জাগরেবকে ৪-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। আর ‘ই’ গ্রুপের ম্যাচে সিএসকেএ মস্কোকে ১-০ গোলে হারিয়েছে টটেনহ্যাম।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।