বাংলাদেশের প্রস্তুতিতে বৃষ্টির হানা


প্রকাশিত: ০৭:২০ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৬

প্রায় দশ মাস পর আফগানিস্তান সিরিজ দিয়ে আবারো ওয়ানডে ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। সিরিজের প্রথম ওয়ানডে রোববার। প্রথম ওয়ানডে সামনে রেখে শেষবারের মতো নিজের প্রস্তুতি পর্ব সারতে মিরপুরে শেরে বাংলা ইনডোর স্টেডিয়ামের ন্যাচারাল টার্পে ব্যাট করতে নেমেছিলেন তামিম-মুশফিকরা। তবে বৃষ্টির বাধায় এক ঘণ্টার মধ্যেই শেষ হয় টাইগারদের প্রস্তুতি পর্ব।

ওয়ানডে সিরিজ শুরুর আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের হারের পর সফরকারী আফগানিস্তানকে আর হালকা ভাবে নিচ্ছে না টাইগার শিবির। তাই আজ সকাল ১০.৩০ মিনিট থেকে শুরু হওয়া অনুশীলন পর্বে ব্যাট হাতে গা গরম করতে থাকেন তামিম-মুশফিকরা। তবে ১ ঘন্টা অনুশীলনের পর বৃষ্টি শুরু হলে তামিম-মাহমুদউল্লাহ ব্যাট করা বাদ দিয়েই চলে যান। এর আগে মুশফিক, সৌম্যরা ব্যাট করেন।

তবে যে দুই জনের মূল একাদশে জায়গা পাওয়া নিয়ে ঠাণ্ডা যুদ্ধ চলছে সেই সৈকত আর নাসির কেউই অনুশীলন করতে পারেনি। বৃষ্টি নামার সময় এই দুই জন ব্যাট হাতে দাঁড়িয়ে ছিলেন। ঐ সময় তামিম-মাহমুদউল্লাহ নেটে ব্যাট করছিলেন। এরপর বৃষ্টি শুরু হলে আর কেউ ব্যাট করতে পারেনি।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।