ভারতীয় দলে ইশান্তের পরিবর্তে মোহিত


প্রকাশিত: ০৬:৩৭ এএম, ০২ ফেব্রুয়ারি ২০১৫

ইনজুরি আক্রান্ত পেসার ইশান্ত শর্মার পরিবর্তে ভারতের হয়ে বিশ্বকাপে খেলতে পারেন মোহিত শর্মা। প্রতিযোগিতা শুরুর আগে ইশান্তের ইনজুরির অবস্থা উন্নতি না হয়ে ক্রমেই অবনতি হচ্ছে। এ জন্য তার বিকল্প হিসেবে হরিয়ানা ও চেন্নাই সুপার কিংসের পেসার মোহিতকে যুক্ত করতে পারে বোর্ড।

এ ব্যাপারে মিরর জানিয়েছে, কোনো ঝুঁকি নিতে রাজি নয় ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কর্মকর্তারা। এরই মধ্যে ভারতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন মোহিত। করছেন অনুশীলনও।

দলের অন্যান্য বোলার ভুবনেশ্বর কুমার, রবিন্দ্র জাদেজা এমনকি মোহাম্মদ শামিরও ফিটনেস নিয়ে সমস্যা রয়েছে। তবে ইশান্তের সমস্যা বেশি গুরুতর হওয়ায় বিকল্প ভেবে রেখেছে বোর্ড। ভারতীয় ক্রিকেট বোর্ডের কোনো কর্মকর্তার বক্তব্য না পাওয়া গেলও এ ব্যাপারে বিশ্বস্ত সূত্র মিররকে জানিয়েছে, ইশান্তের বিশ্বকাপে অংশগ্রহণের সম্ভাবনা ক্রমেই ক্ষীণ হযে আসছে। এ অবস্থায় বসে থাকার কোনো সুযোগ নেই। এ জন্য বিকল্প হিসেবে মোহিতের কথা ভাবা হচ্ছে।

এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।