তাসকিনের রিপোর্ট আসবে ২৯ সেপ্টেম্বর!


প্রকাশিত: ১১:৪১ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৬

তার জন্য ওয়ানডে দলে জায়গা খালি রাখা হয়েছে। ঘরের মাঠে দুনিয়া জোড়া ১৪ জনের দল সাজানোর রীতি থাকলেও আফগানদের সাথে প্রথম দুই ম্যাচের জন্য নির্বাচকরা ১৩জনের স্কোয়াড ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার দুপুরে মিরপুরের শেরেবাংলার কনফারেন্স হলে জনাকীর্ণ সংবাদ সন্মেলনে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ১৩ জনের ব্যাখ্যা দিয়ে বলেন, ‘তাসকিনের বোলিং অ্যাকশন পরীক্ষার ফল না আসায় একটা জায়গা খালি রাখা হয়েছে। বোলিং পরীক্ষায় উৎরে যেতে পারলে তাকে নেয়া হবে। তখন দল হয়ে যাবে ১৪ জনের।’

প্রেস কনফারেন্সে এমন কথা বললেও বৃহস্পতিার বিকেলে বিসিবি থেকে বাসায় ফেরার আগে নিজের গাড়ীর সামনে দাড়িয়ে মিনহাজুল জাগো নিউজকে জানান, সত্যি কথা বলতে কি, ২৯ সেপ্টেম্বরের আগে তাসকিনের আনুষ্ঠানিক ছাড়পত্র পাবার সম্ভাবনা খুবই কম।
 
এ কথার পক্ষে মিনহাজের ব্যাখ্যা এরকম, ‘আমরা গত কদিন দু’বার করে আইসিসির সাথে যোগাযোগের চেষ্টা করেছি; কিন্তু পারিনি। আইসিসি আমাদের মেইলের জবাব দেয়া দুরের কথা, কোনরকম সাড়াই দেয়নি। তাই ভাবছি ২৯ সেপ্টেম্বরের আগে হয়তো আর রিপোর্ট দেবে না।’

২৯ সেপ্টেম্বর কেন? কারন ওইদিনই তাসকিনের পরীক্ষার ২১ দিনপূর্ণ হবে। সুতরাং, ভাবা হচ্ছে ২১ দিনের মধ্যেই রিপোর্ট আসতে পারে।

এআরবি/আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।