মোহামেডানকে উড়িয়ে সবার ওপরে আবাহনী


প্রকাশিত: ০৪:০১ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগে একসময় মোহামেডান-আবাহনী ম্যাচ মানেই ছিল বাড়তি উত্তেজনা, মাঠে দর্শকের ঢল। সেই জৌলুস কি হারিয়ে ফেলেছে এই দ্বৈরথ? কালের পরিক্রমায় বোধ হয় সেটা আর নেই। নইলে কি এমন দর্শক খরায় ভুগবে হাইভোল্টেজ ম্যাচটি? বঙ্গবন্ধু স্টেডিয়ামের গ্যালারির অবস্থা দেখে বুধবার আরো একবার হতাশ হয়েছেন ফুটবলপ্রেমীরা।

গ্যালারির অবস্থা যেমনই হোক না কেন, মাঠে কিন্তু দুই দলের লড়াইটা ছিল জমজমাট। মোহামেডান-আবাহনী মেতে ওঠে একে অপরকে ঘায়েল করার প্রচেষ্টায়। সেই চেষ্টায় সফল হয়েছে আবাহনী লিমিটেড। আর লজ্জার স্বাদ পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ম্যাচটিতে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানকে ৩-০ গোলে পরাস্ত করে লিগ টেবিলে সবার ওপরে উঠে গেলো আবাহনী।  

৭ ম্যাচ খেলে চারটিতে জয় ও তিনটিতে ড্র করেছে আবাহনী। ১৫ পয়েন্ট ঝুলিতে জমা করেছে তারা। সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে শেখ জামাল। আবাহনীর চেয়ে গোল ব্যবধোনে পিছিয়ে তারা। ১৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে রহমতগঞ্জ। মোহামেডান নেমে গেছে দশে। ৭ ম্যাচের মধ্যে ২টি হেরেছে, পাঁচটিতে ড্র করেছে। চলতি মৌসুমে এখনো জয়ের মুখ না দেখা মোহামেডানের সংগ্রহ ৫।

এদিকে, ম্যাচের ২৭ মিনিটে হেমন্ত ভিনসেন্টের দুর্দান্ত এক গোলে এগিয়ে যায় আবাহনী। তাদের গোল ব্যবধান দ্বিগুণ হয় ৯০ মিনিটে। এ সময়ে শাহেদের পাস ধরে লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ার ফরোয়ার্ড সানডে। ম্যাচের অতিরিক্ত সময়ে আবাহনীর গোল ব্যবধান ৩-০তে পরিণত করেন লি টাক। গোলটির উৎস মুখে ছিলেন সানডে।

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।