আজ রিয়ালের হয়ে মাঠে নামবেন রোনালদো-বেল


প্রকাশিত: ১০:৩৯ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৬

অসুস্থতার কারণে আগের ম্যাচে এস্পানিওলের বিপক্ষে খেলতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো ও গ্যারেথ বেল। দলের দুই সেরা তারকাকে ছাড়াই করিম বেনজেমা ও হামেস রদ্রিগেজ নৈপুণ্যে এস্পানিওলের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছিল রিয়াল মাদ্রিদ।

এই জয়ের ফলে পাঁচ বছর আগে বার্সেলোনার গড়া লা লিগায় টানা সর্বোচ্চ ম্যাচ জয়ের রেকর্ড স্পর্শ করে রিয়াল। ২০১১ সালে লা লিগায় টানা ১৬ ম্যাচ জিতে রেকর্ড গড়েছিল তৎকালীন পেপ গার্দিওলার অধীনে থাকা বার্সা। আজ লা লিগায় টানা সর্বোচ্চ ম্যাচ জয়ের রেকর্ডটি এককভাবে দখলে নেয়ার হাতছানি রিয়ালের।

অনন্য মাইলফলক স্পর্শ করার ম্যাচে আজ রিয়ালের হয়ে মাঠে নামবেন রোনালদো-বেল। নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে বাংলাদেশ সময় রাত ১২টায় ভিয়ারিয়ালের মুখোমুখি হবে রিয়াল। এই ম্যাচে রোনালদো-বেলের ফেরার খবরটি জানিয়েছেন রিয়ালের কোচ জিনেদিন জিদান।

ফরাসি কিংবদন্তী বলেন, ‘তারা (রোনালদো-বেল) দুজনই ভালো আছে। (ভিয়ারিয়ালের বিপক্ষে) খেলতে প্রস্তুত। তারা স্বাভাবিকভাবেই অনুশীলন করেছে। উভয়ই শতভাগ ফিট।’  

প্রসঙ্গত, ইউরোর ফাইনালে ইনজুরির কবলে পড়েছিলেন রোনালদো। রিয়ালের হয়ে মাঠে নেমেছিলেন ১০ সেপ্টেম্বর, ওসাসুনার বিপক্ষে। সেই ম্যাচে রিয়ালের ৫-২ ব্যবধানের জয়ে একটি গোলও করেছিলেন পর্তুগিজ সুপারস্টার। তবে ফ্লুতে আক্রান্ত হয়েছিলেন তিনি। আর নিতম্বে ব্যথা অনুভব করায় মাঠের বাইরে ছিলেন বেল।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।