মেসি-নেইমারকে নিয়ে গার্দিওলার প্রতারণা, দাবি বার্সা পত্রিকার


প্রকাশিত: ০৯:০৭ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৬

লিওনেল মেসি ও নেইমার। বার্সেলোনার আক্রমণভাগের সেরা দুই তারকা। এদের সঙ্গে লুইস সুয়ারেজ যুক্ত হয়ে বার্সাকে এনে দিচ্ছেন একের পর এক সাফল্য। বার্সার এই ত্রিফলাকে ভয় পায় না, এমন কোনো প্রতিপক্ষ বোধ হয় নেই। সেই জুটি ভেঙে দিতে চাইছেন গার্দিওলা!

মেসি-নেইমারকে ম্যানচেস্টার সিটিতে ভেড়াতে গার্দিওলা উঠেপড়ে লেগেছেন গার্দিওলা। বার্সার সঙ্গে নাকি এমন প্রতারণাই করছেন স্প্যানিশ এই কোচ। এই দাবি বার্সার স্প্যানিশ পত্রিকা মুন্ডো দেপার্তিভো। গার্দিওলার সমালোচনা করে তারা শিরোপা করেছে এভাবে, ‘এমনটা ঠিক নয়, পেপ’।

স্প্যানিশ এই পত্রিকাটি দাবি করেছে, গ্রীষ্মের মৌসুমে নেইমার ও মেসিকে ম্যানসিটিতে চুক্তি করানোর চেষ্টা করেছিলেন গার্দিওলা। মেসি-নেইমারকে ন্যু ক্যাম্প থেকে ইতিহাদে নেয়ার জন্য এখনো কাজ করে যাচ্ছেন বার্সেলোনার সাবেক কোচ!

মুন্ডো দেপার্তিভোর এক রিপোর্টে বলা হয়েছে, ‘এটা নিশ্চিত যে, সম্প্রতি তিনবার মেসির উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করেছেন ম্যানচেস্টার সিটির সিইও ফারেন সোরিয়ানো। উদ্দেশ্য-প্রিমিয়ার লিগের ক্লাবটিতে ভেড়াতে চায় এই আর্জেন্টাইনকে। কিন্তু মেসি এই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন।’

এনইউ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।