অনুশীলনে ফিরেছেন রোনালদো-বেল


প্রকাশিত: ০৮:১৫ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৬

অসুস্থতার কারণে আগের ম্যাচে এস্পানিওলের বিপক্ষে খেলতে পারেননি ক্রিশ্চিয়ানো রোনালদো ও গ্যারেথ বেল। দলের দুই সেরা তারকাকে ছাড়াই করিম বেনজেমা ও হামেস রদ্রিগেজ নৈপুণ্যে এস্পানিওলের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছিল রিয়াল মাদ্রিদ। এই জয়ের ফলে পাঁচ বছর আগে বার্সেলোনার গড়া লা লিগায় টানা সর্বোচ্চ ম্যাচ জয়ের রেকর্ড স্পর্শ করে রিয়াল। ২০১১ সালে লা লিগায় টানা ১৬ ম্যাচ জিতে রেকর্ড গড়েছিল তৎকালীন পেপ গার্দিওলার অধীনে থাকা বার্সা।

এবার রিয়াল ভক্তদের জন্য সুসংবাদ, অনুশীলনে ফিরেছেন রোনালদো-বেল। আগামী বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় ভিয়ারিয়ালের মুখোমুখি হবে রিয়াল। ওই ম্যাচে হয়তো দেখা যেতে পারে এই দুই ফরোয়ার্ডকে। ওই ম্যাচটিতে জয় পেলেই লা লিগায় টানা সর্বোচ্চ ম্যাচ জয়ের রেকর্ডটি এককভাবে দখলে নেবে রিয়াল। সেটা হয়তো খুব করে চাইবেন জিদানের শিষ্যরা।

প্রসঙ্গত, ইউরোর ফাইনালে ইনজুরির কবলে পড়েছিলেন রোনালদো। রিয়ালের হয়ে মাঠে নেমেছিলেন ১০ সেপ্টেম্বর, ওসাসুনার বিপক্ষে। সেই ম্যাচে রিয়ালের ৫-২ ব্যবধানের জয়ে একটি গোলও করেছিলেন পর্তুগিজ সুপারস্টার। তবে ফ্লুতে আক্রান্ত হয়েছিলেন তিনি। আর নিতম্বে ব্যথা অনুভব করায় মাঠের বাইরে ছিলেন বেল।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।