গিজনকে উড়িয়ে দিল অ্যাটলেটিকো


প্রকাশিত: ০৬:২৪ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৬

বার্সেলোনা জিতেছে ৫-১ গোলের বিশাল ব্যবধানে। জবাব দিতে ছাড়লো না অ্যাটলেটিকো মাদ্রিদও। তারাও প্রতিপক্ষকে বিধ্বস্ত করেছে ৫-০ গোলেল বিশাল ব্যবধানে। নিজেদের মাঠে স্পোর্টিং গিজনের বিপক্ষে বিশাল এই জয়টি পেলো দিয়েগো সিমিওনের শিষ্যরা।

অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে জোড়া গোল করলেন আন্তোনিও গ্রিজম্যান এবং ফার্নান্দো তোরেস। এই জয়ের পরও লা লিগায় চতুর্থ স্থানে রইলো অ্যাটলেটিকো মাদ্রিদ।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই আন্তোনিও গ্রিজম্যান গোল করে দলকে এগিয়ে দেন৷ এই গোলের তিন মিনিট পরই (খেলার ৫ মিনিটে) অ্যাটলেটিকোর পক্ষে ব্যবধান বাড়ান কেভিন গ্যামেরিও৷

ম্যাচের ৩১তম মিনিটে আবারও গোল করলেন আন্তোনিও গ্রিজম্যান। বিরতির সময় তিন গোলেই এগিয়ে ছিল সিমিওনের শিষ্যরা। বিরতির পরেও একই ছন্দ দেখা গিয়েছে অ্যাটলেটিকোকে৷ ম্যাচের ৭২ মিনিটে তোরেস গোল করে অ্যাটলেটিকোর পক্ষে ব্যবধান বাড়ান। ম্যাচের অতিরিক্তি সময়ে (৯০+১) ফের গোল করেন তোরেস৷

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।