দু-এক দিনের মধ্যেই ছাড়া হবে আফগান সিরিজের টিকিট


প্রকাশিত: ০২:২৩ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৬

দীর্ঘ বিরতির পর আন্তর্জাতিক ক্রিকেটের ছোঁয়া পেতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। এশিয়া কাপের পর আবারও ঘরের মাটিতে ক্রিকেট খেলবে টাইগাররা। তিনটি ওয়ানডে খেলতে আগামী ২১ সেপ্টেম্বর ঢাকায় আসছে আফগানিস্তান ক্রিকেট দল। আর এ সিরিজের টিকিট দুই একদিনের মধ্যেই ছাড়া হবে বলে জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে সাংবাদিকদের জালাল ইউনুস বলেন, ‘আজকে আমি দেখেছি টিকিটের ডিজাইন কমপ্লিট হয়ে গেছে। সব তৈরি, এমনকি ছাপাও হয়ে গেছে। আজ-কালকের মধ্যে টিকিট ছেড়ে দিবো।’

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হোম সিরিজের টিকিটে স্পন্সরের মেয়াদ শেষ হয়েছে গত জুনে। এরপর পুনরায় টেন্ডার করলেও তার প্রক্রিয়া এখনও শেষ হয়নি। তবে দু-একদিনের মধ্যেই তা চূড়ান্ত হবে বলে জানান জালাল ইউনুস। নতুন স্পন্সর চূড়ান্ত হয়ে গেলেই টিকিট ছাড়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

‘গত জুনে টিকিট স্বত্ত্বে স্পন্সরের মেয়াদ শেষ হয়ে গেছে। তাই আমরা এগুলোর টেন্ডার করেছিলাম, তা ফাইনালাইজও হয়ে গেছে। নতুন কোন কোম্পানিকে দেওয়া হয়েছে স্পসর খোঁজার জন্য। তারা কিছুটা সময় নিয়েছে ফাইনাল করার জন্য। আমার মনে এখন এটাও রেডি। যেহেতু টিকিটের জন্য একজন স্পন্সর দরকার, এই স্পন্সরের জন্য আমরা অপেক্ষা করছি।’

উল্লেখ্য, আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ২৫ সেপ্টেম্বর। এরপর ২৮ সেপ্টেম্বর ও ১ অক্টোবর সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচই মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুর আড়াইটায় শুরু হবে।

আরটি/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।