বাংলাদেশের বিপক্ষে সুযোগ পেয়ে রোমাঞ্চিত হামিদ


প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৬

বয়স মাত্র ১৯ বছর। এ বয়সেই হাসিব হামিদ জায়গা পেয়েছেন ইংল্যান্ডের টেস্ট দলে। ঘরোয়া ক্রিকেটে নজরকাড়া পারফর্ম করে নজর কেড়েছেন নির্বাচকদের। প্রথম শ্রেণির ক্রিকেটে ১৮ ম্যাচ খেলেছেন হামিদ। চারটি সেঞ্চুরি ও ৯টি হাফ সেঞ্চুরিতে নামের পাশে যোগ করেছেন ১৩৮৬ রান। ভালো খেলার পুরস্কারটাই বোধ হয় পেলেন হামিদ।

আজ শুক্রবার বাংলাদেশ সিরিজকে সামনে রেখে ১৭ সদস্যের টেস্ট ও ১৫ সদস্যের ওয়ানডেকে স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। সেই দলে জায়গা পেয়েছেন তিন নতুন মুখ। তাদের মধ্যে একজন ল্যাঙ্কাশায়ারের হয়ে আলো ছড়ানো হাসিব হামিদ। নিরাপত্তার অজুহাতে বাংলাদেশ সফরে আসতে রাজি না হওয়া অ্যালেক্স হেলসের বিকল্প হিসেবে হয়তো টেস্ট দলে জায়গা পেয়েছেন হামিদ।

আসন্ন সিরিজে বাংলাদেশের বিপক্ষে সুযোগ পেয়ে রোমাঞ্চিত ১৯ বছর বয়সী হামিদ। নিজেকে প্রমাণ করতে চাইবেন তিনি। হামিদের ভাষায়, ‘একাদশে জায়গা পেলে নিজের সেরাটা উজাড় করে দেবো। নিজেকে প্রমাণ করতে পারলেই খুশি হবো। বাংলাদেশের বিপক্ষে দলে সুযোগ পেয়ে ভালো লাগছে। স্বপ্ন পূরণ হওয়ার মতোই।’

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।