সাকিবের হেলিকপ্টার দুর্ঘটনা : মাগুরায় পিতা ও বন্ধুর মন্তব্য


প্রকাশিত: ০৩:২৯ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৬

বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান হেলিকপ্টর দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়ায় মাগুরায় দোয়া মাফফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুময়া মাগুরা জজ কোর্ট মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাকিবের পিতা মাশরুর রেজা আল্লাহ পাকের দরবারে শুকরিয়া আদায় করে বলেন, ‘শনিবার দুপুরে গরিব মিচকিনদের মাঝে খাবার বিতরণ করা হবে।’

এদিকে, সাকিবের ঘনিষ্ট বন্ধু ও প্রতিবেশী নয়ন খান  এ ঘটনায় আল্লাহর অশেষ রহমতে সাকিব রক্ষা পেয়েছেন বলে মন্তব্য করেন এবং এ দুর্ঘটনায় হতাহতদের জন্য শোক ও সমবেদনা প্রকাশ করেন। তিনি দেশের হেলিক্প্টর সংশ্লিষ্টদের যান্ত্রিক সক্ষমতা সম্পর্কে আরো সচেতন হওয়ার অনুরোধ জানান। আল্লাহ পাকের বিশেষ রহমতে বাংলাদেশের গর্ব সাকিব রক্ষা পেয়েছেন বলেও তিনি মন্তব্য করেন।

প্রসঙ্গত, আজ শুক্রবার সকাল ৭ টার দিকে মেঘনা এভিয়েশনের হেলিকপ্টারটি ঢাকা থেকে ছেড়ে আসে। এরপর সকাল সাড়ে ৯ টার দিকে কক্সবাজারের উখিয়ার রেজুখাল এলাকার সমুদ্র সৈকতে যান্ত্রিক ত্রুটির কারণে দুর্ঘটনার কবলে পড়ে হেলিকপ্টারটি। এতে একজন পাইলট ও চারজন আরোহী ছিলেন। তবে এ ঘটনায় নিহত হন শাহ আলম নামের বিজ্ঞাপন সংস্থার এক কর্মকর্তা।

আরাফাত হোসেন/এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।