অসাধারণ একটি মৌসুম কাটবে : নেইমার


প্রকাশিত: ০৩:১০ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৬

নেইমার ব্যস্ত ছিলেন রিও অলিম্পিক নিয়ে। লিওনেল মেসি বিশ্বকাপ বাছাইপর্বে খেলতে গিয়ে ইনজুরির কবলে পড়েছিলেন। লুইস সুয়ারেজও প্রথম একাদশে খেলতে পারছেন না সামান্য চোট থাকায়। সব মিলে চলতি মৌসুমে বার্সার প্রথম একাদশে এই তিন তারকা একসঙ্গে খেলেছেন একটি ম্যাচে। তাও আবার উয়েফা চ্যাম্পিয়নস লিগে। সেই ম্যাচে সেল্টিককে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে বার্সা।

কোনো ম্যাচে বার্সার প্রথম একাদশে মেসি-নেইমার-সুয়ারেজের উপস্থিতি প্রতিপক্ষের জন্য বড় আতঙ্কের কারণ, তা বলা বাহুল্য। তবে চলতি মৌসুমে স্প্যানিশ লা লিগায় এখনো পর্যন্ত সেটা হয়ে ওঠেনি। লিগের আগের ম্যাচে আলাভাসের কাছে হেরে গেছে বার্সা। তিন পয়েন্ট হারিয়ে ব্যাকফুটে রয়েছে কাতালান দলটি।

লা লিগায় ৩ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে বার্সার অবস্থান পাঁচে। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ সবার ওপরে, লস ব্লাঙ্কসদের সংগ্রহ ৯ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা সেভিয়ার ঝুলিতে জমা আছে ৭। সমান পয়েন্ট নিয়ে স্পোর্টিং গিজন রয়েছে তৃতীয় স্থানে। লাস পালমাস পয়েন্ট ৬ নিয়ে রয়েছে চতুর্থ স্থানে।
শনিবার বাংলাদেশ সময় বিকেল ৫টায় লেগানেসের মাঠে খেলতে যাবে বার্সা। এই ম্যাচে একসঙ্গে বার্সার একাদশে নামতে মরিয়া গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ১৩১টি গোল করা মেসি-নেইমার-সুয়ারেজ। ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের ভাষায়, ‘আমরা তিন জন একসঙ্গে দারুণ খেলে থাকি। এত গোল করা সহজ নয়। আশা করছি, আমাদের অসাধারণ একটি মৌসুম কাটবে। আমরা সেই লক্ষ্যেই এগোচ্ছি।’

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।